দেশের মানুষ যেন বলতে পারে,আপনাদের মন্ত্রী সৎ ও নির্ভেজাল-মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী

বিশেষ প্রতিনিধি: মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী খান বলেছেন, ‘আপনারা আমাকে বিপুল ভোট দিয়ে নির্বাচিত করেছেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতিমন্ত্রী করে গুরু দায়িত্ব দিয়েছেন। দোয়া করবেন আমি যেন সেই মর্যাদা রক্ষা করতে পারি। নবম সংসদ নির্বাচনেও আপনারা আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছিলেন। সেজন্য আমি কৃতজ্ঞ। আমার আর জীবনে চাওয়া পাওয়ার কিছু নেই। যা চেয়েছি তার চেয়েও বেশি পেয়েছি। অনেকেই ক্ষমতায় গেলে আগের কথা ভুলে যান। কিন্তু আমি ব্যতিক্রম। আমি যদি কখনো কোন অন্যায় করে থাকি আমাকে নামিয়ে দেবেন। কারণ আমি তো আপনাদের ভোটেই নির্বাচিত হয়েছি। জনপ্রতিনিধিত্ব করছি। আপনারাই আমাকে ক্ষমতায় বসিয়েছেন। আমি আপনাদের কাছে মন্ত্রী নই। আপনারাই আমার মন্ত্রী। আমি আপনাদের একজন সাথী। দলের কর্মী। শুক্রবার সন্ধ্যায় মন্ত্রী তাঁর নির্বাচনী এলাকা নেত্রকোণা-২ (সদর-বারহাট্টা) আসনের বারহাট্টায় আওয়ামী লীগের আয়োজিত গণসংবর্ধনায় এসব কথা বলেন।
বারহাট্টা সিকেপি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আজিজুর হমানের সভাপতিত্বে মন্ত্রী বলেন, আমি আপনাদের সাথে কখনো বিশ্বাস ঘাতকতা করতে পারবো না। আপনারা আমাকে ভালো করেই চেনেন আমি কেমন। আমার কাছে আপনাদের দরজা সবসময়ই খোলা। যখন ইচ্ছা তখই আমার কাছে চলে যাবেন। কারো অনুমতির দরকার নেই। যখন ইচ্ছা তখন ফোন করবেন। আমি সবার ফোনই ধরি। আমার সম্পদের কোন প্রয়োজন নেই। আমার যা আছে মৃত্যুর পর তাও খাওয়ার মানুষ নেই। আমার ভাইয়েরা বাইরে থাকেন। নির্বাচনের আগে এসে ছিলেন। আমি শপথ নেওয়ার পর তাঁরা চলে গেছেন। বোনদেরও কোন লোভ লালসা নেই। আপনারা শুধু দোয়া করবেন সারা দেশের মানুষ যেন বলতে পারে আপনাদের মন্ত্রী সৎ ও নির্ভেজাল মানুষ।
আশরাফ আলী খান আরো বলেন, ‘শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে। বাইরের দেশ আজ বাংলাদেশকে অনুসরণ করছে। তা আপনাদের জন্যই সম্ভব হচ্ছে। কারণ আপনারা উনন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আবার নৌকা প্রতীকে ভোট দিয়েছেন। আজ আপনাদের কাছে আমি স্পষ্টভাবে বলে যাচ্ছি আমার নাম ভাঙ্গিয়ে কেউ যদি কখনো প্রতারণারচেষ্টা করে তবে সরাসরি আমাকে ফোন দেবেন। আর নেত্রকোণাকে সন্ত্রাস, দুর্নীতি, জুয়া ও মাদকমুক্ত হিসেবে গড়ে তোলা হবে। তার জন্য সবার সহযোগিতা দরকার।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।