নেত্রকোণা-মদন সড়কে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে : ত্রিশ জন আহত

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা মদন সড়কের মাটিকাটা এলাকায় মদন থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস আজ সকালে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের পুকুরে পড়ে গেলে অন্তত ত্রিশ জন আহত হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সকাল দশটার দিকে নেত্রকোণা মদন সড়কের আটপাড়া উপজেলার মাটিকাটা এলাকায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাশের পুকুরে পড়ে যায়। এসময় স্থানীয়রা পুলিশকে সংবাদ দিলে পুলিশ ও ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘণ্টাব্যাপি চেষ্টা চালিয়ে যাত্রীদের উদ্ধার করে। দুর্ঘটনায় আহত আটপাড়া উপজেলার উভয়পাশা গ্রামের মেহেদী হাসান মণির (২৫) কেন্দুয়া উপজেলার বটতলা গ্রামের ওয়ালিদ (২৬) ও একই উপজেলার বাট্টা গ্রামের আকলিমা (৫)কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাদি আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। দুর্ঘটনা কবলিত গাজি এন্টারপ্রাইজের ঢাকা মেট্রো-চ-৭৭০৯ এখনো ওই স্থানে পুকুরে পরে আছে। তবে ড্রাইভার পলাতক রয়েছে। নেত্রকোণা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল জানান,দুর্ঘটনায় ত্রিশজন আহত হয়েছে। উদ্ধার অভিযান শেষ হলে এঘটনায় কেউ নিহত হয়েছে কিনা জানাযাবে। একই এলাকায় গত সপ্তাহে বাস চাপায় সিএনজি যাত্রী মা-মেয়ে নিহত সহ বেশ কয়েকজন আহত হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।