নেত্রকোণার মেধাবী শিক্ষার্থী সেই হৃদয় সরকারকে বিশেষ সম্মাননা ও আর্থিক সহায়তা দিলেন পুলিশ সুপার

বিশেষ প্রতিনিধি: মায়ের কোলে চড়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিয়ে চান্স পাওয়া সেই বিশেষ চাহিদা সম্পন্ন নেত্রকোণার হৃদয় সরকার ও তাঁর মা সীমা সরকারকে সংবর্ধনা ও আর্থিক পুরস্কার দিলেন নেত্রকোণার পুলিশ সুপার জয়দেব চৌধুরী।

 পুলিশের একটি সূত্র জানায়, মঙ্গলবার সকালে হৃদয় সরকার ও তাঁর মা সীমা সরকার নেত্রকোণার  পুলিশ সুপার জয়দেব চৌধুরী এঁর কার্যালয়ে আসেন দেখা করতে।এসময় পুলিশ সুপার ঢাকা বিশ্ব বিদ্যালয়ে চান্স পাওয়া শারীরিক প্রতিবন্ধি মেধাবী শিক্ষার্থী হৃদয় সরকার ও তাঁর মা সীমা সরকারকে তাদের অদম্য সফলতার কারণে শুভেচ্ছা জানান ও আর্থিক সহযোগীতা করেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) পুলিশ সুপার পদে পদোন্নাতি প্রাপ্ত  এস.এম আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ মোহাম্মদ শাহজাহান মিয়া,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল, বিশেষ শাখার ডিআইওয়ান সহ অন্যান্য পুলিশ সদস্য গণ।

প্রাসংঙ্গত: বিশেষ চাহিদা সম্পন্ন হৃদয় সরকার শারীরিক প্রতিবন্ধকতার কারণে ছেলেবেলা থেকেই মায়ের কোলে চড়ে স্কুলে যেত। সাম্প্রতিক সময়ে হৃদয় তার মা সীমা সরকার বিবিসি বাংলার জরিপে বিশ্বের ১০০ সেরা মায়ের মধ্যে ৮১-তম স্থান অর্জন করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।