নেত্রকোণায় বাস চাপায় সিএনজি যাত্রী মা-ছেলে নিহত

বিশেষ প্রতিনিধি:নেত্রকোণার সদর উপজেলার লহ্মীগঞ্জ ইউনিয়নের গদাইকান্দি এলাকায় বাসের চাপায় সিএনজি যাত্রী তানিয়া আক্তার (২৫) ও তার ছেলে মোমেন মিয়া (৭) নিহত হয়েছেন।
এ ঘটনায় তানিয়ার মেয়ে গুরুতর আহত হাবিবা আক্তারকে (৯) ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহত তানিয়া নেত্রকোণার আটপাড়া উপজেলার সুনাজুড় গ্রামের হাবিবুর রহমানের স্ত্রী। নিহতরা ঢাকা থেকে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন।
ঢাকা থেকে ট্রেনে নেত্রকোণা এসে সিএনজি করে বাড়িতে যাওয়ার পথে রোববার সকাল সাড়ে ৭ টার দিকে নেত্রকোনা-মদন সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশরাফুল আলম (সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) জানান, সকালে নেত্রকোণা থেকে তানিয়া তার সন্তানদের নিয়ে সিএনজি চড়ে আটপাড়া যাচ্ছিলেন। এসময় লহ্মীগঞ্জের গদাইকান্দি পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস তাদের সিএনজিটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তানিয়া ও মোমোন মারা যান। এসময় গুরুতর আহত হন আরো দুই জন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।