দুর্গাপুরে জামাতার হাতে শাশুড়ী খুন : আটক-১

দুর্গাপুর প্রতিনিধি: নেত্রকোণার দুর্গাপুরে শাশুরিকে হত্যার অভিযোগে মেয়ের জামাই প্রত্যুষ রংদিকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাত নয়টার দিকে দুর্গাপুরের বাদমবাড়ি এলাকা থেকে তাঁকে থানা পুলিশ গ্রেপ্তার করে। এর আগে ওই দিন সন্ধ্যায় শাশুড়িকে পিটিয়ে হত্যার অভিযোগ ওঠে প্রত্যুষ রংদির ওপর। নিহতের নাম রঞ্জনা রিছিল (৬৫)। তিনি দুর্গাপুরের বাদামবাড়ি গ্রামের মৃত প্রসিত সাংমার স্ত্রী।
স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রত্যুষ রংদি বিয়ের পর থেকে তার স্ত্রী বিউটি রিছিলকে নিয়ে আদিবাসী গারোদের সামাজিক রীতি অনুযায়ী শ্বশুর বাড়িতে থাকতেন। শুক্রবার সন্ধ্যায় তিনি তাঁর ব্যবহৃত টর্চ লাইট ঘরে খুঁজে পাচ্ছিলেন না। এ সময় তিনি তার শাশুড়িকে জিজ্ঞাসা করলে শাশুড়ি রাগান্বিত হয়ে পড়েন। কথা কাটাকাটির এক পর্যায়ে প্রত্যুষ রংদি তার শাশুড়ি রঞ্জনা রিছিলকে বেধরক মারপিট করেন। এতে রঞ্জনা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ওই দিন রাত নয়টার দিকে বাদামবাড়ি এলাকা প্রত্যুষ রংদিকে গ্রেপ্তার করে।
দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের মেয়ে বিউটি রিছিল বাদী হয়ে শনিবার সকালে দুর্গাপুর থানায় প্রত্যুষের নামে একটি হত্যা মামলা করেছেন। অভিযুক্ত আসামিকে গ্রেপ্তার করে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।