খালিয়াজুরীর ধনু নদ থেকে ড্রেজার মালিকের লাশ উদ্ধার

খালিয়াজুরী প্রতিনিধি: নেত্রকোণার খালিয়াজুরীতে নিখোঁজের দু’দিন পর মো. আব্দুল্লাহ (২৫) নামে বালু উত্তোলনকারী এক ড্রেজার মালিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১১ টার দিকে উপজেলার রসুলপুর গ্রাম সংলগ্ন ধনু নদ থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।
আব্দুল্লাহ উপজেলার গাজীপুর ইউনিয়নের বাতুয়াইল গ্রামের আসাদ মিয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, আব্দুল্লাহ ও তার মামাতো ভাই আশরাফুল বুধবার দিনে বালু উত্তোলন কাজ সেরে রাতে দু’জন খালিয়াজুরীর রসুলপুর গ্রাম সংলগ্ন ধনু নদে নোঙ্গর করা একটি নৌকায় ঘুমিয়ে ছিল। পরে বৃহস্পতিবার সকালে আশরাফুল ঘুম থেকে উঠে তাকে পায়নি। তারপর তাকে খুঁজে না পেয়ে বৃহস্পতিবার খালিযাজুরী থানায় এ ব্যাপারে একটি জিডি করা হয়েছে। পরে শুত্রবার বেলা ১১ টার দিকে ওই ধনু নদেই জেলেদের জালে তার লাশ পাওয়া যায়।
খালিয়াজুরী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোহর আলী এসব তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যাবস্থা নেয়া হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।