অপহরণকারী চক্রের ৮ সদস্যকে আটক করেছে ময়মনসিংহ র‍্যাব-১৪

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহে অপহরণের একদিন পর ২ গার্মেন্টসকর্মী রাকিবুল ইসলাম রাকিব (২৬) ও মিনা খাতুন (৩০) নামে উদ্ধার করেছে র‍্যাব- ১৪। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আটক করা হয়েছে অপহরণকারী চক্রের ৮ সদস্যকে।  আটককৃতরা হল- শহিদুল আলম (৩০), মোজাম্মেল হকব(২৫), বাবু (২৩), শুভ মিয়া (৪০), খলিল (২৬), নূর মোহাম্মদ (২০), মিজানুর রহমান (২৫), রুবেল মিয়া(২৭)। বৃহস্পতিবার (৩ জানুয়ারি) দুপুরে র‍্যাব -১৪ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ময়মনসিংহ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলী সাদিক এ তথ্য জানান।
তিনি বলেন, গত মঙ্গলবার (১ জানুয়ারি) রাতে জেলার ত্রিশাল উপজেলার বাসস্ট্যান্ড এলাকা থেকে অপহৃত হয় ওই দুই গার্মেন্টসকর্মী। এমন অভিযোগের প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২ জানুয়ারি) রাতে র্যাব জানতে পারে, অপহরণকারীরা ত্রিশালের বাসস্ট্যান্ড সংলগ্ন সড়ক ও জনপথ বিভাগের পরিত্যক্ত টিনশেড ঘরের ভেতরে তাদেরকে জিম্মি করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে এবং মুক্তিপণ আদায়ের জন্য মারধর করছে।
পরে রাত সাড়ে নয়টার দিকে ওই স্থানে অভিযান চালিয়ে অপহৃতদের উদ্ধার ও অপহরণচক্রের আট সদস্যকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে ত্রিশাল থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান মেজর শিবলী সাদিক।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।