নেত্রকোণা-৪ আসনে রেবেকা মমিনের হ্যাটট্রিক জয়

বিশেষ প্রতিনিধি: একশো চার কোটি টাকা ব্যয়ে হাওরাঞ্চলে ডুবন্ত নির্মাণসহ হাওরাঞ্চলের ব্যাপক উন্নয়নের ফলাফল স্বরূপ নেত্রকোণা-৪ (মদন-মোহনগঞ্জ,খালিয়াজুরী) আসনে টানা তৃতীয়বারের মত সংসদ সদস্য নির্বাচিত হয়ে হ্যাটটিক জয় করলেন রেবেকা মমিন। এবার তিনি হারালেন বিএনপি-জামায়াত জোট সরকারের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের পতœী তাহমিনা জামানকে। এর আগে ২০০৮ সালে রেবেকা হারিয়েছিলেন লুৎফুজ্জামান বাবরকে।
নেত্রকোণা রিটার্নিং কর্মকর্তা মঈনউল ইসলাম জানান, রেবেকা মমিন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট পান ২ লাখ ৪ হাজার ৪৪৩ টি। আর তাহমিনা পান ৩৮ হাজার ১৮১ টি ভোট।
এই আসনটি এবার জেলাবাসীর নজর কেড়েছিল। প্রতিদ্বন্ধিতায় ছিল তিনজন নারী।
কাস্তে প্রতীক নিয়ে নির্বাচন করে সিপিবির কেন্দ্রীয় কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য জলি তালুকদার ভোট পান ১ হাজার ১১০ টি ভোট। তাঁর এই হ্যাটট্রিক জয়ে এলাকার সমর্থকসহ দলীয় নেতাকর্মীগণ একাদশ জাতীয় সংসদে মন্ত্রী সভার সদস্য হিসেবে দেখতে চান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।