নৌকায় ভোট দিয়ে উন্নয়নের মহাসড়কে যুক্ত হওয়ার সুযোগ করে দিন-অসীম কুমার উকিল

কেন্দুয়া প্রতিনিধি: কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক ও নেত্রকোণা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনে নৌকার প্রার্থী অসীম কুমার উকিল বলেছেন, ‘৩০ ডিসেম্বর নৌকায় ভোট দিয়ে উন্নয়নের মহাসড়কে যুক্ত হওয়ার সুযোগ করে দিন।’ বুধবার (২৬ ডিসেম্বর) বিকালে নির্বাচনী এলাকার কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
নির্বাচনী এলাকার যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্যসহ বিভিন্ন বিষয়ে উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের উদ্দেশ্যে অসীম উকিল তার বক্তব্যে আরো বলেন, ‘আপনারা নৌকা প্রতীকে একটি করে ভোট দিন, আমি সারাজীবন আপনাদের সেবক হয়ে থাকব। সারাজীবন আপনাদের কাছে আমি ঋণী হয়ে থাকব।’
কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরীর পরিচালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক এমপি মঞ্জুর কাদের কোরাইশী, আওয়ামী লীগ নেতা এডভোকেট সাইদুর রহমান মানিক, এডভোকেট আব্দুল মতিন, নাগিবুল ইসলাম দীপু, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অধ্যাপক অপু উকিল, জেলা আওয়ামী লীগ সভাপতি মতিউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক নূর খান মিঠু, জেলা আওয়ামী লীগ সদস্য আলমগীর হাসান, জেলা আওয়ামী লীগ সদস্য ও পৌর মেয়র আসাদুল হক ভূইয়া, কেন্দুয়া পৌর আওয়ামী লীগের সভাপতি কামরুল হাসান ভূইয়া, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম জুয়েল প্রমুখ।
জনসভাটি কেন্দুয়া পৌরসভাসহ উপজেলার ১৩টি ইউনিয়নের বিপুলসংখ্যক দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষেরউপস্থিতিতে জনসমুদ্রে রূপ নেয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।