নেত্রকোণায় ঐক্যফ্রন্ট প্রার্থীদের সংবাদ সম্মেলন

বিশেষ প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জেলার ৫টি আসনের ঐক্যফ্রন্ট প্রার্থীরা সরকার দলীয় নেতাকর্মীদের হামলা ও পুলিশী হয়রানীর কারনে নির্বাচনী প্রচারণা চালাতে পারছেন না বলে অভিযোগ উঠেছে। ৫টি আসনের প্রার্থীরা পৃথকভাবে সংবাদ সম্মেলন করেছেন।
নির্বাচনে ঐক্যফ্রন্ট প্রার্থীদেরকে বাধা দেয়ার অভিযোগে জেলার ৫টি আসনের বিএনপি দলীয় প্রার্থীরা পৃথকভাবে সংবাদ সম্মেলন করেছেন। মঙ্গলবার নেত্রকোণা- ৫ (পূর্বধলা) আসনের প্রার্থী আবু তাহের তালুকদার পূর্বধলায়, একইদিন নেত্রকোণা- ২ (সদর- বারহাট্টা) আসনের প্রার্থী অধ্যাপক ডা. মো. আনোয়ারুল হক জেলা শহরের জয়নগরে নিজ বাসায় ব্যক্তিগত চেম্বারে সংবাদ সম্মেলন করেন। এর আগে নেত্রকোণা- ১ (কলমাকান্দা- দুর্গাপুর) আসনে ব্যারিস্টার কায়সার কামাল, নেত্রকোণা- ৩ (আটপাড়া- কেন্দুয়া) আসনে ড. রফিকুল ইসলাম হিলালী ও নেত্রকোণা- ৪ (মদন- মোহনগঞ্জ- খালিয়াজুরী) আসনের প্রার্থী তাহমিনা জামান শ্রাবনী সংবাদ সম্মেলন করেছেন। তারা প্রত্যেকেই বলেন, সরকার দলের নেতাকর্মীদের পাশাপাশি পুলিশ বিএনপি দলীয় নেতাকর্মীদের নির্বাচনী প্রচারণা চালাতে দিচ্ছে না। হামলা, মামলা ও গ্রেফতারের ভয়ে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা নির্বাচনী প্রচারণা চালাতে পারছে না। রাতের বেলায় ঘরে থাকতে পারছে না দলীয় নেতাকর্মী ও সমর্থকরা। গ্রেফতারের ভয়ে দলীয় নেতাকর্মীরা জঙ্গলে ও হাওরে নৌকায় রাত কাটাচ্ছেন। অন্যদিকে জেলার ৫টি আসনে আওয়ামী লীগ জমজমাট প্রচারণা চালিয়ে যাচ্ছে। শেখ হাসিনা সংসদে, আমরা আছি রাজপথে শ্লোগানে মূখরিত জেলার ৫টি আসনের রাজপথ। মঙ্গলবার জেলা সদরসহ বিভিন্ন নির্বাচনী এলাকায় মহাজোটের প্রার্থীদের সমর্থনে দলীয় কর্মী সমর্থকরা মিছিল, সমাবেশ ও গণসংযোগ করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।