নেত্রকোণা-৩ এ নৌকাকে সমর্থন জানালেন জাতীয় পার্টির প্রার্থী

কেন্দুয়া প্রতিনিধি: নেত্রকোণা-৩ (আটপাড়া-কেন্দুয়া) আসনে আওয়ামী লীগের প্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিলের নৌকা প্রতীকের পক্ষে সমর্থন জানিয়েছেন জাতীয় পার্টির প্রার্থী কেন্দ্রীয় জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন ভূইয়া।
সোমবার (২৪ ডিসেম্বর) দুপুরে কেন্দুয়া উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে পৌর শহরের উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির কার্যালয় প্রাঙ্গণে আয়োজিত এক কর্মীসভায় তিনি নৌকার পক্ষে এ সমর্থন দেন।
সভায় উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল আউয়াল মন্ডলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন, নেত্রকোনা-৩ আসনের আওয়ামী লীগের প্রার্থী অসীম কুমার উকিলের স্ত্রী কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অধ্যাপক অপু উকিল, জাতীয় পার্টির প্রার্থী জসিম উদ্দিন ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী, জেলা আওয়ামী লীগ নেতা ও পৌর মেয়র আসাদুল হক ভূইয়া প্রমুখ।
সভায় জাতীয় পার্টির প্রার্থী জসিম উদ্দিন ভূইয়া নৌকার প্রার্থী অসীম কুমার উকিলকে সমর্থন জানিয়ে তার বক্তব্যে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, জাতীয় পার্টি আওয়ামী লীগের সঙ্গে মহাজোটে থেকে নির্বাচনে অংশগ্রহণ করছে। মহাজোট ছাড়াও কেন্দ্রীয় জাতীয় পার্টির সিদ্ধান্ত অনুযায়ী অনেক আসনে প্রার্থী দেওয়া হয়েছে। যেহেতু জাতীয় পার্টি মহাজোটে থেকে নির্বাচন করছে তাই আমরা নেত্রকোনা-৩ আসনে প্রতিদ্বন্দ্বিতা করতে চাই না। আর এজন্যই  (সোমবার) থেকে আমরা লাঙ্গলের নির্বাচন ছেড়ে দিয়ে নৌকার নির্বাচন করব। কেউ লাঙ্গলে ভোট দেব না। সবাই নৌকায় ভোট দিয়ে নৌকাকে বিজয়ী করব।
এ সময় সভায় উপস্থিত জাতীয় পার্টির সকল নেতাকর্মীকে সব ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে নির্বাচনী মাঠে কাজ করারও আহবান জানান তিনি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।