নেত্রকোণা-৩ আসনে ঐক্যফ্রন্ট প্রার্থীর সংবাদ সম্মেলন

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা-৩, আটপাড়া-কেন্দুয়া আসনে জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী ড. রফিকুল ইসলাম হিলালীর নির্বাচনী কার্যালয়ে হামলা ও ভাংচুর, পুলিশের সীমাহীন হয়রানি, গণগ্রেপ্তার, মিথ্যা মামলা,নির্বাচনী প্রচারে বাধার প্রতিবাদে শনিবার কেন্দুয়া উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কেন্দুয়া উপজেলা বিএনপির সভাপতি জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী ড. রফিকুল ইসলাম হিলালী। তিনি বলেন, প্রতীক বরাদ্ধের পর পুলিশ বাদী হয়ে কেন্দুয়া থানায় ৮৮৬ এবং আটপাড়া থানায় ২১৮জন দলীয় নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে। গ্রেপ্তার আতংকে বিএনপির নেতাকর্মীরা এলাকাছাড়া। নির্বাচন ঘনিয়ে আসলেও অদ্যাবধি নির্বাচনী এলাকায় পোষ্টার লাগানো, মাইকিং করতে আ’লীগের কর্মীরা প্রকাশ্যে বাধা দিচ্ছেন। জেলা রিটার্নিং অফিসার এবং সহকারী রির্টানিং অফিসারের কার্যালয়ে ১২টি লিখিত অভিযোগ দায়ের করার পরও কোন প্রতিকার মিলছে না। আগামী ৬দিন নির্বাচনী প্রচার-প্রচারনায় বাধা না দেয়ার জন্য তিনি প্রধান নির্বাচন কমিশনারের হস্তক্ষেপ কামনা করেছেন।
সংবাদ সম্মেলনে অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি মতিয়র রহমান ভুইয়া, সদস্য সৈয়দ মাহমুদুল ইসলাম ফারুক প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।