আমরা লুটপাটের রাজনীতি করি না -সিপিবি’র সভাপতি

খালিয়াজুরী প্রতিনিধি: দেশের উন্নয়নের নামে গণতন্ত্রকে সংকোচিত করার যে নীতি বর্তমান সরকার নিয়েছে সেটি আগামী দিনে দেশকে ভয়াবহ জঙ্গিবাদের দিকে নিয়ে যেতে পারে। মহাজোট ও ঐক্যফ্রন্টের নীতিহীন রাজনীতি বর্জন করে দেশ বাসিকে আদর্শিক বাম রাজনৈতিক কাফেলায় যুক্ত হয়ে কাস্তে মার্কায় ভোট দিতে বলেছেন বাংলাদেশ কমিউনিষ্ট পার্টির (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম। তিনি এ কথাগুলো বলেন, শনিবার দুপুরে নেত্রকোণার খালিয়াজুরী উপজেলার ইছাপুর বাজারে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের নেত্রকোণা-৪ (মদন-মোহনগঞ্জ-খালিয়াজুরী) আসনের সিপিবি প্রার্থী জলি তালুকদারের নির্বাচনি প্রচারনা সভায়।
এসময় তিনি আরো বলেন, আমরা লুটপাটের রাজনীতি করি না। আমরা বিজয়ী হলে মেহনতি-কৃষক-শ্রমিক-জেলে বান্ধব কার্যক্রম হাতে নিয়ে লুটেরাদের কাছ থেকে লুটের টাকা উদ্ধার করব। আর গণতান্ত্রিক প্রক্রিয়ায় রাষ্ট্র ক্ষমতাকে ঢেলে সাজাব। তাছাড়া, তিনি ওই প্রচারনা সভায় প্রধান অতিথি হিসেবে আরো অনেক প্রতিশ্রুতি দিয়েছেন। এ সভায় সভাপতিত্ব করেন খালিয়াজুরী উপজেলা সিপিবি’র সাধারন সম্পাদক গোলাম রব্বানি। এখানে বক্তব্য দেন ওই আসনের সিপিবি’র মনোনীত প্রার্থী জলি তালুকদার, সিপিবি’র কেন্দ্রীয় সদস্য মনিরা বেগম অনি, নেত্রকোনা জেলা সিপিবি’র সাধারন সম্পাদক নলীনী কান্ত সরকার, জেলা কৃষক সমিতির সভাপতি খন্দকার আনিসুর রহমান প্রমূখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।