শেখ হাসিনার নেতৃত্বে স্বাধীনতার স্বপক্ষ শক্তির গণজোয়ার সৃষ্টি হয়েছে-আশরাফ আলী খান খসরু

সালাহ উদ্দিন খান রুবেল: নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলায় আসমা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. সামছুল হক ও সাধারন সম্পাদক আব্দুল কদ্দুছ মাখন এবং চিরাম ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ডাঃ মঞ্জুরুল হক ও সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান মো. আমিরুল ইসলামের পরিচালনায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারনায় বৃহস্পতিবার বিকেলে এবং সন্ধ্যায় পথসভা পাশাপাশি জনসভার প্রধান অতিথি হিসেবে নেত্রকোণা-২ (নেত্রকোণা সদর-বারহাট্টা) আসনের আওয়ামী লীগ মনোনীত ও মহাজোটের প্রার্থী নেত্রকোণা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক, সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু বলেন, ৭০ এর নির্বাচনে বঙ্গবন্ধুর নেতৃত্বে নৌকা প্রতীকে গণজোয়ার হয়েছিল। সেই নির্বাচনে বঙ্গবন্ধুকে বাংলার মানুষ নৌকায় ভোট দিয়ে গণ রায় দিয়েছিল। যার পরিপ্রেক্ষিতে আমাদের এই স্বাধীনতা। এবার আবার শেখ হাসিনার নেতৃত্বে স্বাধীনতার স্বপক্ষে শক্তির গণজোয়ার এসেছে। শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকবে আপনাদের মুখে হাসি ফুটবে। তিনি আরো বলেন,সারাদেশের ন্যায় নেত্রকোণায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং বেকারত্ব সমস্যা সমাধানসহ দুর্নীতিমুক্ত, মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত ও ইভটিজিং মুক্ত সমাজ ব্যবস্থা গড়ে তুলতে আগামী ৩০ ডিসেম্বর জাতির পিতা বঙ্গবন্ধুর সুযোগ্য তনয়া প্রধানমন্ত্রী  শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো সরকার প্রধান করবেন দাবী রেখে শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়,নেত্রকোণা সরকারি মেডিকেল কলেজ, শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার, অর্থনৈতিক জোন সহ বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আজিজুর রহমান, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল ওয়াহেদ, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ সম্পাদক শাহ মোস্তুফা আলমগীর, বারহাট্টা উপজেলার সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য খায়রুল কবির খোকন, কার্যনির্বাহী সদস্য মাইনুল হক কাশেম প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।