হামলার প্রতিবাদে নেত্রকোণা-১ আসনে বিএনপি প্রার্থীর ৪ ঘন্টা অবস্থান

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা-১ (কলমাকান্দা-দুর্গাপুর) আসনে বিএনপি মনোনীত প্রার্থী ব্যরিস্টার কায়সার কামালসহ সমর্থকদের উপর হামলার প্রতিবাদে কলমাকান্দা সহকারি রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে প্রায় ৪ ঘন্টা অবস্থান ধর্মঘট করেছে কায়সার কামালসহ তার দলীয় নেতা-কর্মীরা। বৃহস্পতিবার ওই কর্মসূচি চলার পর হামলাকারিদের বিচারের আওতায় আনা ও নির্বাচনী প্রচার-প্রচারণা  চালানোর আশ্বাস পেয়ে প্রতিবাদকারিরা ধর্মঘট প্রত্যাহার করেন।
ব্যরিস্টার কায়সার কামাল জানান, বৃহস্পতিবার দুপুরে তাদের নির্বাচনি প্রচারনা মিছিলটি কলমাকান্দা উপজেলা সদরের আওয়ামী লীগ অফিসের সামনে যেতেই স্থানীয় কিছু উশৃঙ্খল যুবক লাঠিসোটা নিয়ে আকস্মিক ভাবে মিছিলে হামলা চালায়। পরে হামলাকারিদের বিচারের আওতায় আনা এবং নির্বাচনে শান্তিপূর্ন ভাবে প্রচারনা চালানোর দাবিতে ওই অবস্থান ধর্মঘট হয়। ধর্মঘটে সহকারি রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন আশ^স্ত করেন দোষিদের বিচারের ব্যবস্থা করাসহ নির্বাচনে প্রত্যেকের জন্য শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখা হবে। এ আশ্বাস পেয়ে বিকাল ৪ টায় ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। ধর্মঘট শেষে ব্যরিস্টার কায়সার কামালের নেতৃত্বে উপজেলা সদরে একটি মিছিল প্রদক্ষিন করে তার নিজ বাড়ী চত্রংপুর গ্রামে গিয়ে শেষ হয়।
কলমাকান্দার সহকারি রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন জামান, তিনি ব্যরিস্টার কায়সার কামালের অভিযোগ শুনেছেন। বিষয়টি তদন্ত করে থানা পুলিশকে প্রয়োজনীয় ব্যাবস্থা নিতেও নির্দেশ দিয়েছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।