নেত্রকোণা-১ আসনে কেন্দ্রীয় ছাত্রলীগ সমন্বয়ক কমিটির নির্বাচনী প্রচারণা

দুর্গাপুর প্রতিনিধি: জাতীয় সংসদীয় আসন নেত্রকোণা-১ (দুর্গাপুর-কলমাকান্দা) নির্বাচনী এলাকায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি কৃর্তক ঘোষিত ছাত্রলীগের ৮ সদস্য বিশিষ্ট সমন্বয়ক টিম নৌকার প্রচারণায় কাজ করছেন। ওই টিমের সমন্বয়কের দায়িত্বে রয়েছেন দুর্গাপুরের শিক্ষার্থী ঢাকা কলেজের পরীক্ষিত ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন।
এই টিমটি তাঁদের নির্বাচনী প্রচারণার কাজ শুরুর পুর্বেই কলমাকান্দা সাত শহীদের মাজার জিয়ারত করেন। কলমাকান্দা ছাত্রলীগ কর্মীদের সাথে নিয়ে মতবিনিময় ও নৌকার নির্বাচনী প্রচারণা চালান ওই সমন্বয়ক কমিটি। ওই টিমের অন্যান্য সদস্যরা হলেন পলাশ তালুকদার, প্রশান্ত সাগর সরকার, আব্দুল্লাহ আল নোমান অনিক, আওয়াল মিয়া, হোসাইন খান, রিংকু সরকার, আরিফুল ইসলাম রিয়াদ। টিমের সমন্বয়ক সাদ্দাম হোসেন জানান, আমরা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে নৌকার জন্যে কাজ করে যাচ্ছি। শেখ হাসিনার ভিশন বাস্তবায়ন করার প্রত্যয়ে নেত্রকোণা-১ সংসদীয় আসনের নৌকার প্রার্থী মানু মজুমদারের হাতকে শক্তিশালী করার জন্যে আমরা দিনরাত কাজ করে যাচ্ছি। নৌকার বিজয় নিশ্চিত না হওয়া পর্যন্ত আমরার ঘরে ফিরব না। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও বিপ্লবী সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর দিক নির্দেশনায় আমরা আমাদের লক্ষ্য অর্জনে অবিচল আছি এবং থাকবো।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।