নেত্রকোণা-৪ আসনে বিএনপি প্রার্থীর সংবাদ সম্মেলন

মদন প্রতিনিধি: নেত্রকোণা-৪ (মদন-মোহনগঞ্জ-খালিয়াজুড়ি) আসনের ২০ দলীয় জোট ও ঐক্যফ্রন্টের মনোনীত (বিএনপির) প্রার্থী তাহমিনা জামান বুধবার দুপুরে নিজ বাড়ি বাড়িভাদেরা গ্রামে পুলিশি হয়রানি-হামলা, মামলা, গ্রেফতার, নির্বাচনি প্রচারে বাধা ও সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে তাহমিনা জামান বলেন, মঙ্গলবার রাতে আমার বাড়িতে পুলিশ ব্যাপক অভিযান চালায়। পুলিশ আমার নির্বাচনি প্রচারণার কাজে পদে পদে বাধা দিচ্ছে। আমি শান্তিপূর্ণ অবাধ সুষ্টু ও নিরপেক্ষ নির্বাচন চাই। খালিয়াজুড়িতে প্রশাসন কর্তৃক নির্বাচনি প্রচারণার অনুমতি পেলেও পুলিশের বাধার কারণে আমি মঙ্গলবার নির্বাচনি প্রচারণায় যেতে পারিনি। ১৫ ডিসেম্বর কাইটাইল ইউনিয়নে গণসংযোগ শেষে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে পৌর সদর বৈশ্যবাড়ি মোড়ে পৌঁছলে পুলিশ আমাদেরে গাড়ির গতিরোধ করে নেতাকর্মীদের হয়রানিসহ ৬১ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে এতে আমার কয়েকজন নেতাকর্মী আহত হয় এবং বেশ কয়েকজনকে গ্রেফতার করে। ওই দিন ৩টি মামলায় আমার ছেলেসহ ৪ শতাধিক নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দিয়ে অহেতুক হয়রানি করছে এবং প্রতিনিয়ত মামলা হচ্ছে। এতে আমার নির্বাচনি প্রচার-প্রচারণায় বিঘœ ঘটছে। আমি যাতে সুষ্টুভাবে নির্বাচনের প্রচারণা করতে পারি সে ব্যাপারে নির্বাচন কমিশনের সহযোগিতা কামনা করছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম আকন্দ, উপজেলা বিএনপির সভাপতি নূরুল আলম, সহ-সভাপতি মতিউর রহমান, আব্দুল হেলিম ভুলু, টিটু, সাংগঠনিক সম্পাদক শামছুল আলম লালু, উপজেলা যুবদলের সভাপতি সাইফ আহম্মেদ সেকুল, সাধারণ সম্পাদক গোলাম রাসেল রুবেল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সাকের খান, পৌর যুবদল সভাপতি মোঃ শফিক, সাধারণ সম্পাদক মোস্তাক আহম্মেদ পল্টন,পৌর ছাত্রদল সভাপতি এনামূল হক প্রমূখ।
এ ব্যাপারে ওসি মোঃ রমিজুল হক জানান, পাবলিকের সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতেই মামলা নেয়া হচ্ছে। কোনো রকম হয়রানি বা প্রচার কাজে পুলিশ বাধা দিচ্ছে না। গ্রেফতারি পরোয়ানাকৃত আসামীর খোজে উর্ধ্বতন কর্তৃপক্ষের দিক নির্দেশনায় মঙ্গলবার রাতে প্রার্থীর বাড়িতে পুলিশ এবং জেলা ডিবি পুলিশের যৌথ অভিযান চালাই।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।