নেত্রকোণা-১ আসনে আ’লীগ প্রার্থীর চলছে গণসংযোগ

দুর্গাপুর প্রতিনিধি: নেত্রকোণার-১ আসন (দুর্গাপুর-কলামাকান্দা) একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগ প্রার্থী মানু মজুমদার দলীয় নেতাকর্মীদের নিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন। এ আসনে আ’লীগ থেকে মানু মজুমদার (নৌকা), বিএনপি’র প্রার্থী ব্যারিস্টার কায়সার কামাল (ধানের শীষ), ইসলামি আন্দোলন বাংলাদেশ এর প্রার্থী মাওঃ মামুনুর রশীদ রব্বানী (হাতপাখা) ও সিপিবি’মীর আলকাছ উদ্দিন (কাস্তে) প্রতীকে।
আ’লীগ প্রার্থী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক ব্যাক্তিগত সহকারী মানু মজুমদার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রার্থী হয়ে দুর্গাপুর পৌরসভা সহ ৭ টি ইউনিয়ন ও কলমাকান্দার ৮ টি ইউনিয়ন সহ আ’লীগ সকল অঙ্গসংগঠন ও আ’লীগের নেতা কর্মীদের নিয়ে পথসভা,উঠান বৈঠক করে যাচ্ছেন। তিনি সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে সর্বস্থরের জনগনের মন জয় করে চলছেন।
অলি গলিতে নেতা-কর্মী ও ভোটাররা জয় বাংলা ও জয় বঙ্গবন্ধু স্লোগান তুলে আসন টি মুখরিত করে তুলেছেন। মানু মজুমদারের সাথে আ’লীগ নেতা কর্মীদের মধ্যে রয়েছেন দুর্গাপুর উপজেলা চেয়ারম্যান মোঃ এমদাদুল হক খান, উপজেলা আ’লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলা উদ্দিন আল-আজাদ,সাধারন সম্পাদক মোঃ সাজ্জাদুর রহমান সাজ্জাদ, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য রেমন্ড আরেং, কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য মুস্তাফা জামাল লিটন, জেলা কমিটির সদস্য শফিকুল ইসলাম শফিক, জেলা আ’লীগ সদস্য জান্নাতুল ফেরদৌস ঝুমা,পৌর মেয়র হাজী আব্দুস ছালাম, ও উপজেলা যুবলীগ সভাপতি আব্দুল হান্নান। কলমাকান্দা উপজেলা চেয়ারম্যান মোঃ ফখরুল ইসলাম ফিরোজ, আ’লীগ সভাপতি চন্দন বিশ্বাস, জেলা আ’লীগ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক সহ জেলা পর্যায়ের আ’লীগ নেতৃবৃন্দ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।