কলমাকান্দায় বিএনপি’র সভাপতি-সম্পাদকসহ দেড় শতাধিক নেতাকর্মীর নামে মামলা

কলমাকান্দা প্রতিনিধি: নেত্রকোণায় কলমাকান্দা উপজেলা বিএনপির সভাপতি এম. খায়ের, সাধারণ সম্পাদক আনিছুর রহমান পাঠান বাবুল,সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিনসহ দুইশতাধিক বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে নাম উল্লেখ এবং দেড় শতাধিক জনকে অজ্ঞাতনামা আসামী করে পৃথক পৃথক চারটি মামলা হয়েছে। গত বুধবার রাতে উপজেলা যুবলীগের সম্পাদক পলাশ কান্তি বিশ্বাস, ইউপি সদস্য গোলাম হোসেন ,ওয়ার্ড আ’লীগের সেক্রেটারী মো. কালা মিয়া ও শনিবার রাতে লেংগুরা ইউপি আ’লীগ কর্মী মো. বাবুল কবির বাদী হয়ে এ চারটি মামলা কলমাকান্দা থানায় দায়ের করেন।মামলার বিবরণে জানা গেছে, বিভিন্ন স্থানে নির্বাচনী অফিস ভাংচুর, লুটপাট, অগ্নিসংযোগ, আসন্ন নির্বাচনে আতঙ্ক সৃষ্টি করায় এ মামলা।
এ ব্যাপারে উপজেলা বিএনপির সভাপতি এম. খায়ের বলেন, মিথ্যা অভিযোগে গায়েবি মামলা হচ্ছে। এ মামলা মূলত বিএনপি নেতাকর্মী ও সমর্থকদের হয়রানি করা ছাড়া আর কিছুই নয়।
এ বিষয়ে কলমাকান্দা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মাজহারুল করিম সত্যতা নিশ্চিত করে প্রতিনিধিকে বলেন,এ চার মামলায় এজাহারভূক্ত নামীয় আসামী এ পর্যন্ত আট জনকে গ্রেফতার করে নেত্রকোনা বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। আটকৃতরা হলো- উপজেলার কৈলাটি ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোবারক হোসেন কামাল, রংছাতী ইউনিয়ন বিএনপি’র সেক্রেটারী ডা: মোর্শেদ আলী, আ: মান্নান সিরাজী, লেংগুরা ইউপি বিএনপি’র কর্মী আজিজুল হক ওরফে আ: আজিজ, মাসুদ রানা ভূইয়া, থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক রকিবুল হাসান রতন,ছাত্রদল নেতা লোকমান ও মাহিন আহম্মেদ বাবু।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।