শাহ্ সুলতান (রাঃ) মাজার জিয়ারতের মাধ্যমে বাবরের স্ত্রী তাহমিনা জামানের নির্বাচনী প্রচারণা শুরু

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার পূণ্যভূমি হযরত শাহ্ সুলতান কমর উদ্দিন রুমী (রাঃ) মাজার জিয়ারতের মাধ্যমে চার দলীয় জোটের সাবেক স্বরাষ্ট্র  প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের স্ত্রী নেত্রকোণা-৪ (মদন-মোহনগঞ্জ-খালিয়াজুরী) আসনের বিএনপি’র প্রার্থী তাহমিনা জামান শ্রাবনী তার নির্বাচনী প্রচার কাজ শুরু করেছেন।
চার দলীয় জোটের সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের ২০০৮ সালের নির্বাচনে তার সহধর্মিনী তাহমিনা জামান শ্রাবণী সর্বশেষ মদন এসেছিলেন। তার পর বাবরের বিরুদ্ধে একাধিক মামলা হওয়ায় এবং মামলায় তার মৃত্যুদন্ড রায় ঘোষিত হওয়ায় তিনি আর এলাকায় আসেননি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাবর পতœীকে বিএনপি থেকে দলীয় মনোনয়ন দেয়ায় দীর্ঘ ১০ বছর পর গতকাল বুধবার তিনি তার নির্বাচনী এলাকায় আসেন। তিনি বিকালে মদনপুর শাহ্ সুলতান কমর উদ্দিন রুমী (রাঃ) মাজার জিয়ারত করেন। পরে তিনি মদন উদ্দেশে যাত্রা শুরু করেন। এ সময় শত শত নেতাকর্মী তাকে মোটর শোভাযাত্রা সহকারে নির্বাচনী এলাকায় প্রবেশ করলে রাস্তার দু পাশে বিএনপির নেতাকর্মী ও উৎসুক জনতা তাকে করতালি দিয়ে তাকে স্বাগত জানান। পরে তিনি মদনের বুড়া পীরের মাজার জিয়ারত করে তার বাড়ীতে পৌছান। সেখানে তার প্রথম নির্বাচনী সভায় বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং তার স্বামী লুৎফুজ্জামান বাবরের মুক্তির লক্ষ্যে নির্বাচনে লড়ছেন বলে উল্লেখ করে সকলের সহযোগিতা কামনা করেন।
এ সময় জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মুক্তিযোদ্ধা আশরাফ উদ্দিন খান, সিঃ সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান তালুকদার, সহ-সভাপতি ইমরান খান চৌধুরী, নেত্রকোনা সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি সামছুল আলম মারুফ, সাবেক সাংগঠনিক সম্পাদক লক্ষীগঞ্জ ইউপি চেয়ারম্যান শফিকুল কাদের সুজা, মোহনগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান আ ক ম শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম তালুকদার, সাবেক মেয়র মাহবুবুন্নবী শেখ, পৌর বিএনপির সভাপতি ফজলুল হক মাসুম,সম্পাদক লিয়াকত আলী, মদন উপজেলা বিএনপির সভাপতি এন আলম চেয়ারম্যান, সম্পাদক মজিবুর রহমান, খালিয়াজুরীর এডভোকেট মাসুদ রানা চৌধুরী, ইদ্রিস আলীসহ হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।