নেত্রকোণায় অন্তঃসত্ত্বা গৃহবধূর মরদেহ উদ্ধার

বিশেষ প্রতনিধি : নেত্রকোণা পৌর শহরের বাহির চাপড়া গ্রাম থেকে মোসাম্মাৎ পারুল আক্তার নামে আটমাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) বিকেলে একই এলাকার বাসিন্দা গৃহবধূর স্বামী ইট ভাটার শ্রমিক মো. আজীমের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।এরআগে বুধবার (১২ ডিসেম্বর) দিনগত রাত ২ টায় বাড়ির কাছের পুকুর থেকে পারুলের মরদেহটি উদ্ধার করা হয় বলে দাবি করছেন স্বামী আজীম।

পরে স্ত্রীর মৃত্যুর কারণ বা রহস্য জানার চেষ্টা না করে উল্টো পুলিশ প্রশাসনের কাছ থেকে বিষয়টি আড়াল করতে তড়িঘড়ি মরদেহের দাফনের প্রস্তুতি নেন আজীম ও তার পরিবারের সদস্যরা।

খবর পেয়ে নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল  ঘটনাস্থলে যান। পুলিশ কর্মকর্তারা মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি নেন।
নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল জানান, অন্তঃসত্ত্বা গৃহবধূ পারুল সদরের সিংহের বাংলা ইউনিয়নের বল্লী গ্রামের সম্রাটের মেয়ে ছিলেন। আট বছর আগে আজীমের সাথে তার বিয়ে হয়।
দাম্পত্য জীবনে তাদের আজমেনা ও ফাল্গুন নামে ২ এবং ৪ বছর বয়সী দু’টি কন্যা সন্তান রয়েছে। এরই মধ্যে আবারো গর্ভধারণ করেছিলেন পারুল। এদিকে তার মৃত্যুর বিষয়টি জানিয়ে গৃহবধূর বাবার বাড়িতে খবর পাঠানো হয়েছে বলে জানান তিনি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।