নেত্রকোণা ১ আসনে সম্বন্ধি আউট ভগ্নিপতি ইন

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার ৫টি সংসদীয় আসনে আওয়ামী লীগ থেকে যারা মনোনয়ন পেলেন তারা হলেন নেত্রকোণা-১ আসন দুর্গাপুর-কলমাকান্দায় মানু মজুমদার। এ আসনে বর্তমান এমপি হচ্ছেন ছবি বিশ্বাস। মানু মজুমদার হচ্ছেন ছবি বিশ্বাসের ভগ্নিপতি। নেত্রকোণা-২ আসনে বারহাট্টায় মনোনয়ন পেলেন জেলা আওয়ামী লীগের সম্পাদক ও ২০০৮ সালের এমপি মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু। এ আসনে বাদ পড়লেন বর্তমান যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় এমপি।

নেত্রকোণা-৩ আসনে কেন্দুয়া-আটপাড়ায় মনোনয়ন পেলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল। বাদ পড়লেন বর্তমান এমপি ইফতেখার উদ্দিন পিন্টু। নেত্রকোণা-৪ আসনে মোহনগঞ্জ-মদন এবং খালিয়াজুরীতে মনোনয়ন পেলেন বর্তমান এমপি রেবেকা মমিন। এবার জিততে পারলে তার হবে হ্যাটট্রিক জয়। নেত্রকোণা-৫ আসন পূর্বধলায় মনোনয়ন পেলেন বর্তমান এমপি ও শহীদ কর্নেল তাহেরের ছোট ভাই মুক্তিযোদ্ধা ওয়ারেসাত হোসেন বেলাল বীর প্রতীক। তিনি এবার জিততে পারলে তারও হবে হ্যাটট্রিক জয়।

নেত্রকোণা-১ আসনে দুর্গাপুর-কলমাকান্দা নির্বাচনে এবার স্ত্রীর ভাই আউট হয়ে ইন করলেন ভগ্নিপতি। আওয়ামী লীগ থেকে এ আসনে যিনি বাদ পড়েছেন তিনি হলেন এবার মনোনয়ন পাওয়া মানু মজুমদারের স্ত্রীর ভাই ও বর্তমান এমপি ছবি বিশ্বাস। মনোনয়ন পেলেন এলাকার জামাই মানু মজুমদার। এ মনোনয়ন নিয়ে চলছে নানান মুখরোচক আলোচনা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।