জাতীয় সমবায় দিবসে নেত্রকোণায় র‌্যালী আলোচনা

বিশেষ প্রতিনিধি: ৪৭তম জাতীয় সমবায় দিবস উপলক্ষ্যে নেত্রকোণায় বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ‘সমবায় ভিত্তিক সমাজ গড়ি, টেকসই উন্নয়ন নিশ্চিত করি’ এই প্রতিপাদ্য নিয়ে নেত্রকোণা জেলা প্রশাসন, সমবায় বিভাগ ও সমবায়ীবৃন্দ এই কর্মসূচীর আয়োজন করে।
পাবলিক হলের সামনে সকাল ১০টায় জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসের কর্মসূচী শুরু হয়। ১০টা ৩০ মিনিটে জেলা শহরে একটি বর্ণাঢ্য সমবায় আনন্দ র‌্যালী বের হয়। র‌্যালীর নেতৃত্ব দেন জেলা প্রশাসক মঈনউল ইসলাম ও পুলিশ সুপার জয়দেব চৌধুরী। সকাল ১১টায় পাবলিক হলে জেলা সমবায় কর্মকর্তা মোঃ আজিজুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ খালিদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ফকরুজ্জামান জুয়েল, সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক আলাল উদ্দিন, সদর উপজেলা সমবায় কর্মকর্তা সঞ্জু রহমান, সমবায়ীদের পক্ষে কাজী আরিফুল ইসলাম রিপন, আব্দুল রহমান, আবুল মনসুর, আব্দুল মজিদ। অনুষ্ঠান পরিচালনা করেন নাঈম সুলতানা লিবন। অনুষ্ঠানে ৪টি শ্রেষ্ঠ সমবায়ী প্রতিষ্ঠানকে পুরস্কার প্রদান করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।