নির্বাচনে অংশ নিতে কেন্দুয়া উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

কেন্দুয়া প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির প্রার্থী হিসাবে নেত্রকোণা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসন থেকে অংশ নিতে পদ থেকে পদত্যাগ করেছেন কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা ব্এিনপি সহসভাপতি আলহাজ মো. দেলোয়ার হোসেন ভূইয়া দুলাল। তিনি সচিবালয়ে স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব বরাবরে পদত্যাগপত্র জমা দিয়েছেন বলে রোববার সন্ধ্যায় সাংবাদিকদের নিশ্চিত করেছেন।
পদত্যাগী চেয়ারম্যান আলহাজ মো. দেলোয়ার হোসেন ভূইয়া দুলাল নেত্রকোণা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসন থেকে বিএনপির দলীয় প্রার্থী হতে যাচ্ছেন। তাই তিনি নির্বাচন কমিশনের বিধানমতে পদত্যাগ করেছেন। তিনি নেত্রকোণা জেলা বিএনপির সহ-সভাপতি ও কেন্দুয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন। তিনি আরো দুইবার কেন্দুয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ছাড়াও দুইবার কেন্দুয়া উপজেলা সদরের কান্দিউড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও একবার কেন্দুয়া পৌরসভার নির্বাচিত মেয়র ছিলেন।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দীর্ঘদিন ধরে এলাকায় কাজ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় তিনি বিএনপি থেকে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছেন।


আলহাজ মো. দেলোয়ার হোসেন ভূইয়া দুলাল জানান, সংসদ নির্বাচনে সংসদ সদস্যপদে অংশ নেওয়ার লক্ষ্যে নির্বাচন কমিশিনের বিধানমতে স্থানীয় সরকার বিভাগে পদত্যাগপত্র জমা দিয়েছি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।