নেত্রকোণায় মাদকবিরোধী মিনি ম্যারাথন

বিশেষ প্রতিনিধি:“মাদকের বিরুদ্ধে যুব সমাাজ লড়বেই”-এই স্লোগানকে ধারণ করে শনিবার নেত্রকোণা মাদক বিরোধী মিনি ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
নেত্রকোণার স্বাবলম্বী উন্নয়ন সমিতির আয়োজনে এবং পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) সহায়তায় সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের যুব সমাজ, স্কুল ও কলেজের শিক্ষার্থী মোট ৬০জন যুবক এই ম্যারাথনে অংশগ্রহণ করেন।
প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করেন সিংহের বাংলা ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম। উদ্বোধনী অধিবেশনে স্বাগত বক্তব্য দেন স্বাবলম্বী উন্নয়ন সমিতির সহকারী কর্মসূচি পরিচালক আলী আহসান সুমন ও কর্মসূচির ফোকাল পার্সন মুর্শেদ ইকবাল রীমু।
সিংহের বাংলা ইউনিয়নের রায়দুমরুহী গ্রাম থেকে শুরু করে মিনি ম্যারাথনটি জেলা শহরের ইসলামপুর, মালনী সড়ক,পাটপট্রি ব্রীজ, পূর্ব কাটলী, খতিবনগুয়া, পুলিশ সুপারের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।
মেরাথনে মাত্র ২৫ মিনিটে প্রায় ৭ কিলোমিটার রাস্তা প্রদক্ষিণ করেন প্রতিযোগিরা। এ সময় স্থানীয় সাধারণ মানুষ প্রতিযোগিদের অভিনন্দন জানান। প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেছেন যথাক্রমে সিংহের বাংলা ইউনিয়নের রায়দুমরুহী গ্রামের মো: ইউসুফ মিয়া, রোমান খান এবং রুই-নয়াপাড়া গ্রামের মো: ফারুক মিয়া।
প্রতিযোগিতা শেষে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্বাবলম্বী উন্নয়ন সমিতির নির্বাহী পরিচালক বেগম রোকেয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার জয়দেব চৌধুরী, উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ শাহজাহান মিয়াসহ সংস্থার কর্মকর্তাবৃন্দ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।