নেত্রকোণা ফাউন্ডেশনের উদ্যোগে ১২৭ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণায় ২০১৮ সালে এসএসসি এবং সমমান ও জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়েছে। শনিবার সকালে জেলা পাবলিক হল মিলনায়তনে নেত্রকোণা ফাউন্ডেশনের উদ্যোগে ১ শ ২৭ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়েছে।
শনিবার জেলা প্রশাসন আয়োজিত জেলা নেত্রকোণা পাবলিক হলে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষাও আইসিটি) মির্জা শাকিলা দিল হাছিনের সভাপতিত্বে এবং সহকারি কমিশনার শাহীন মাহমুদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মঈনউল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রবীণ শিক্ষাবিদ অধ্যাপক মতীন্দ্র সরকার, অধ্যাপক কবি সরোজ মোস্তফা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমনা আল মজিদ, জেলা শিক্ষা অফিসার মোঃ ওয়ালিউল্লাহ, জেলা প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল ও সাবেক প্রধান শিক্ষক ছায়েদুর রহমান। পরে জেলার ১২৭ জন শিক্ষার্থীর মাঝে বৃত্তির অর্থ বিতরণ করা হয়।
এসময় শিক্ষার্থী তাঁদের বক্তব্যে ভালো মানুষ হওয়া এবং নেত্রকোণা জেলাকে দেশিয় ও আন্তর্জাতিকভাবে পরিচিত করে তোলার প্রত্যয় ব্যক্ত করেন। শিক্ষার্থীদের স্বপ্নগুলো বাস্তবায়ন করতে জেলা প্রশাসনের এধরণের প্রয়াস অব্যাহত থাকবে বলে জানান জেলা প্রশাসক মঈনউল ইসলাম।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।