বারহাট্টায় কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

বারহাট্টা প্রতিনিধি: নেত্রকোণার বারহাট্টায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে রবি মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ভূট্টা, সরিষা, বিটি বেগুন, বোরো ধান ফসলে বীজ ও রাসায়নিক সার সরবরাহ করার নিমিত্তে ক্ষুদ্র ও প্রান্তিক ৫৭০ জন কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ রোববার বিতরণ করা হয়েছে।
৩০০ জন কৃষকের মাঝে প্রত্যেকে সরিষা বীজ ১ কেজি, ২০ কেজি ডিএপি, ১০ কেজি এমওপি সার, ৪০ জন কৃষকের মাঝে প্রত্যেককে ২ কেজি ভুট্টা বীজ, ২০ কেজি ডিএপি, ১০ কেজি এমওপি সার, ২২৫ জন কৃষকের মাঝে প্রত্যেককে ৫ কেজি বোরো বীজ, ২০ কেজি ডিএপি, ১০ কেজি এমওপি সার, ৫ জন কৃষককে বিটি বেগুনের বীজ ও সার। তৈল জাতীয় ফসল সম্প্রসারণের জন্য ২৫ জন কৃষককে বারি সরিষা- ১৪ জাতের বীজ সরবরাহ করা হবে। এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নেত্রকোনা উপ-পরিচালক ডিএই কৃষিবিদ মো. হাবিবুর রহমান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউএনও ফরিদা ইয়াসমিন, উপজেলা কৃষি অফিসার শাহজাহান সিরাজ, অতিরিক্ত কৃষি অফিসার মোহাইমিনুর রশিদ, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ফারহানা মামুন প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।