কলমাকান্দায় ইসলামি আন্দোলন মনোনয়ন প্রত্যাশী’র সংবাদ সম্মেলন

কলমাকান্দা থেকে শেখ শামীম: নেত্রকোণার কলমাকান্দায় শনিবার সকালে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কলমাকান্দা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর দুর্গাপুর উপজেলা কমিটির সভাপতি আলহাজ্ব মাওঃ মামুনুর রশিদ রব্বানী।
এ সময় তিনি উপস্থিত সাংবাদিকদের নিজের পরিচিতি ও দলের কর্মকান্ড তোলে ধরে বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ আমীর পীর সাহেব চরমোনাই মনোনীত ১৫৭-নেত্রকোণা-১ আসন থেকে সংসদ সদস্য প্রার্থী হিসেবে আমাকে মনোনীত করেন।
তিনি আরও বলেন নির্বাচনী এলাকায় আমরা দলের তৃণমূল পর্যায়ে সকল অঙ্গ সংগঠনের বিভিন্ন ইউনিট কমিটি গঠন প্রায় সম্পন্ন করেছি। জনগণ যদি আমাকে হাতপাখা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে ইসলাম, দেশ ও সর্বস্তরের জনগণের উন্নয়ন ও অধিকার নিশ্চিত করবো ইনশাআল¬াহ। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সভাপতি মাও.আলী উছমান, সহ-সভাপতি মাও. ইব্রাহিম করিম বেস্তপুরি, মাও. আবুল কাসেম, ক্বারী সুলতান আহম্মেদ, মাও. খলিলুর রহমান, মো. সাইদুল ইসলাম ও মো. জহিরুল ইসলাম প্রমূখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।