নেত্রকোণায় সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণায় সড়ক দুর্ঘটনায় আহত স্কুল শিক্ষক মিঠু দত্ত (৩৫) মারা গেছেন। শনিবার সকালে তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎধীন অবস্থায় মারা যান। এর আগে গত বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার সিংহের বাংলা এলাকায় সড়ক দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন।
মিঠু দত্ত সদর উপজেলার বর্নি গ্রামের মৃত মুক্তিযোদ্ধা নির্মল দত্তের ছেলে এবং বর্নি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। তিনি পরিবার নিয়ে শহরের সাতপাই রামকৃষ্ণ মিশন সংলগ্ন একটি বাসায় ভাড়া থাকতেন।
এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকেলে মিঠু দত্ত বিদ্যালয় থেকে একটি ইজিবাইকে করে নেত্রকোণার বাসায় ফিরছিলেন।সিংহের বাংলা-বর্নি সড়কের সিংহের বাংলা এলাকায় এলে ইজিবাইকটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে ওই যানে থাকা শিক্ষক মিঠু ছিটকে সড়কের পাশে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে ওই দিন রাতে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়। গতকাল শনিবার সকাল ছয়টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কমকতা মো.বোরহান উদ্দিন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,‘স্বজনদের আবেদনের প্রেক্ষিতে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ইজিবাইকের চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।’ তাঁর মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবার বর্গের প্রতি সহপাঠি,সহকর্মী ও আত্মীয় স্বজন গভীর শোক প্রকাশ করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।