নেত্রকোণায় সামাজিক সম্প্রীতি ও সৌহাদ্য বিষয় তারুণ্য সংসদ

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণায় সামাজিক সম্প্রীতি ও সৌহাদ্য বিষয়ে দিনব্যাপী তারুণ্য সংসদ হয়েছে। বুধবার সকাল ১০টার দিকে শহরের মোক্তারপাড়া এলাকায় বেসরকারি সংস্থা নারী প্রগতি সংঘের আমি এক এবং অনেক প্রকল্প এই অনুষ্ঠানের আয়োজন করে। এতে সহযোগিতা করে অক্সফার্ম বাংলাদেশ।
শুরুতে আয়েজক সংগঠনের মাঠ কর্মকর্তা জেসমিন আক্তারের শুভেচ্ছা বক্তব্যের পর প্রকল্প সমন্বয়ক কানিজ ফাতেমা মূল প্রবন্ধ উপস্থাপন করেন। পরে বক্তব্য দেন, অতিরিক্ত জেলা প্রশসাক ও জেলা ম্যাজিস্টেট সাবিহা সুলতানা,সিপিবি জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা খন্দকার আনিছুর রহমান, নেত্রকোণা সরকারি কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক গোলাম মোস্তফা, মদনের হাজি আব্দুল আজিজ খান সরকারি কলেজের প্রভাষক হারাধন সাহা, উন্নয়ন কর্মী রেখা চক্রবর্তী, প্রথম আলোর প্রতিনিধি পল্লব চক্রবর্তী।
তারুণ্য এই ছায়া সংসদে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পড়–য়া রাজা রামমোহন রায়, মাস্টারদা সূর্যসেন, ফেরদৌসী প্রিয়ভাষিণী, তারামন বিবি, প্রীতিলতা ওয়াদ্দের,ক্ষুদিরাম বসু, ইলা মিত্রসহ আটটি দলের ২৪ জন যুব সদস্য অংশ নেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।