নেত্রকোণায় জনউদ্যোগের কার্যক্রম বাস্তবায়নে সুশীল সমাজ ও মিডিয়ার ভূমিকা শীর্ষক সংলাপ

বিশেষ প্রতিনিধি : ‘নেত্রকোণার জনউদ্যোগের কার্যক্রম বাস্তবায়নে সুশীল সমাজ ও মিডিয়ার ভূমিকা’ শীর্ষক সংলাপ মঙ্গলবার দুপুরে পৌরসভা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। আইইডি’র সহযোগিতায় স্বেচ্ছাসেবী সংগঠন জনউদ্যোগ এই কর্মশালার আয়োজন করে।
জনউদ্যোগের আহবায়ক অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী’র সভাপতিত্বে জনউদ্যোগের ফেলো প্রেসক্লাবের সম্পাদক শ্যামলেন্দু পালের সঞ্চলনায় সংলাপে নেত্রকোণার সার্বিক উন্নয়নে আপামর জনগনের নানাবিদ সমস্যা, সম্ভাবনা এবং সাধারণ মানুষের প্রত্যাশা তুলে ধরে বক্তব্য রাখেন উদীচী কেন্দ্রীয় কমিটির সদস্য মুস্তাফিজুর রহমান খান, নেত্রকোণা সাহিত্য সমাজের সম্পাদক সাইফুল্লাহ ইমরান,পৌরসভার মহিলা কাউন্সিলার শিমুল চৌধুরী বেবী, সাংবাদিক এ কে এম আব্দুল্লাহ,দৈনিক বাংলার নেত্র পত্রিকার সম্পাদক কামাল হোসেন,এনটিভি’র স্টাফ করেসপনডেন্ট ভজন দাস, দেশ টিভির প্রতিনিধি লিটন ধর গুপ্ত,প্রথম আলো’র জেলা প্রতিনিধি পল্লব চক্রবর্তী, নারী নেত্রী মঞ্জু রানী সরকার, যুব মহিলালীগের সভাপতি অনিতা নন্দী প্রমূখ।
সংলাপে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদমুক্ত নেত্রকোণাকে একটি মডেল জেলা হিসেবে গড়ে তুলতে যার যার অবস্থান থেকে ঐক্যবদ্ধভাবে কাজ করার উপর গুরুত্বারোপ করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।