মুক্তাগাছায় ফজলুল হক দুদু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে মানুষের ঢল

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের মুক্তাগাছায় সাবেক উপজেলা চেয়ারম্যান মরহুম ফজলুল হক দুদু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার খেরুয়াজানী উচ্চ বিদ্যালয় মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলা দেখতে এ মাঠে ঢল নামে মানুষের। জেলার বিভিন্ন প্রান্ত থেকে হাজার-হাজার মানুষের আগমন ঘটে এখানে।

ফাইনাল খেলায় মুখোমুখি হয় বিদ্যাগঞ্জ যুব সংঘ বনাম ফুলবাড়িয়া উপজেলা। এতে বিদ্যাগঞ্জ যুব সংঘকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ফুলবাড়িয়া উপজেলা দল।

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের প্রতিষ্ঠা কার্যকরী সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়া সংগঠক মোঃ রেজাউল করিম রেজার সভাপতিত্বে ফাইনাল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি, এফবিসিসিআই’র সাবেক পরিচালক মোঃ আমিনুল হক শামীম। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস প্রমূখ।

এসময় বক্তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করার আহবান জানান।

পরে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।

 

বাংলার নেত্র/ওএইচ

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।