নেত্রকোণা-১ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আশীষ রঞ্জন রায়ের সংবাদ সম্মেলন

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার সীমান্তবর্তী সংসদীয় আসন ১৫৭ নেত্রকোণা ১ (দুর্গাপুর-কলমাকান্দা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় সংবাদ সম্মেলন করেছেন জাপান প্রবাসী আশীষ রঞ্জন রায় ভানু।
রবিবার সন্ধ্যায় নেত্রকোণা জেলা প্রেসক্লাব মিলনায়তনে তিনি এ সংবাদ সম্মেলনের আয়োাজন করেন। এসময় কলমাকান্দা উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে মনোনয়ন প্রত্যাশী প্রবাসী আওয়ামী লীগ নেতা আশীষ রঞ্জন রায় ভানু বলেন, ১৯৭৫ সালে ছাত্রলীগ করতেন এবং বঙ্গবন্ধু ও সপরিবারে হত্যার প্রতিবাদ ও করেছিলেন তিনি। সেই সাথে আওয়ামী লীগ করতে গিয়ে বিভিন্ন সময় জেল জুলুম ও হামলার ও শিকার হয়েছেন। পরবর্তীতে জাপান চলে যাওয়ায় তৃণমূলে রাজনীতি করার মতো তেমন সুযোগ হয়ে ওঠেনি তাঁর। তবে, এখন তিনি জাপানের প্রতিষ্ঠিত একজন ব্যবসায়ী হওয়ায় এলাকার জনগণের পাশে থেকে অবহেলিত নেত্রকোণার দুর্গাপুর-কলমাকান্দাকে আসনের উন্নয়নমূলক কাজে সম্পৃক্ত হওয়ার আশাবাদ ব্যক্ত করেন। এসময় তিনি আরো বলেন, জীবনে সৎ ভাবে ব্যবসা করে যথেষ্ট পরিমাণ অর্থ উপার্জন করেছেন। তাই আগামীতে আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাইছেন। মনোনয়ন পেলে দুর্নীতি থেকে বিরত থেকে এলাকার উন্নয়নে ব্যাপক ভুমিকা রাখতে পারবেন বলেও মনে করেন প্রবাসী এই নেতা। এ সময় সংবাদ সম্মেলনে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় নেত্রকোণার অসুস্থ দুই সাংবাদিককে আর্থিক সহায়তার ঘোষণা দেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।