খালিয়াজুরীতে দুর্নীতিকে লাল কার্ড প্রদর্শন

খালিয়াজুরী প্রতিনিধি: সার্বজনীন দুর্নীতি বিরোধী সমাবেশের মধ্য দিয়ে নেত্রকোণার খালিয়াজুরীতে দুর্নীতি বিরোধী শপথ ও দুর্নীতিকে লাল কার্ড প্রদর্শন করা হয়েছে। সোমরার বেলা ১১ টার দিকে উপজেলা সদরের সিদ্দিকুর রহমান বালিকা বিদ্যানিকেতনে এনজিও পপি সিডস প্রকল্প ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে এসব কর্মসূচি পালিত হয়।
ওই সমাবেশে প্রধান অতিথি ছিলেন খালিয়াজুরী উপজেলা পরিষদ চেয়ারম্যান সামছুজ্জামান তালুকদার সুয়েব সিদ্দিকী।
স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার আব্দুল্লা আল মামুন বাবুর সভাপতিত্বে ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য সচিব তারা প্রসন্ন দেব রায়ের সঞ্চালনায় এখানে বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশনের ময়মনসিংহ বিভাগীয় উপ-পরিচালক মো. জাহাঙ্গীর আলম, সহকারী পরিচালক মো. এনামূল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. গোলাম আযম, পপি সিডস প্রকল্পের প্রোগ্রাম ম্যানেজার ফরিদুল আলম, উপজেলা সমন্নয়কারী মঈনূল হক প্রমূখ।
সমাবেশে বক্তারা বলেন, ‘দূর্নীতির মূলোৎপাটনের জন্য নৈতিক শিক্ষার বিকল্প নেই। এ শিক্ষাই দূর্নীতির লাগাম টেনে ধরতে পারে সয়ংক্রিয়ভাবে। দূর্নীতি দমনের চেয়ে প্রতিরোধই উত্তম’।
এখানে পাঁচ শতাধিক শিক্ষার্থী ও জনতার উপস্থিতিতে সমাবেশ, দূর্নীতি প্রতিরোধে শপথ বাক্য পাঠ করানো হয়েছে। শেষে শিক্ষার্থীদের সততা চর্চার লক্ষে একটি সততা ষ্টোর উদ্বোধন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।