তৃতীয় বার ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার শাহ শিবলী সাদিক

কলমাকান্দা প্রতিনিধি: নেত্রকোণার দুর্গাপুর সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) শাহ্ শিবলী সাদিক রেঞ্জ পুলিশের আবারো শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হয়েছেন। ময়মনসিংহ পুলিশ রেঞ্জের গুলোর মধ্যে তিনি শ্রেষ্ঠ নির্বাচিত হন। রবিবার সকালে বিভাগীয় রেঞ্জ কার্যালয়ে ডিআইজি নিবাস চন্দ্র মাঝি হাত থেকে সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) (দুর্গাপুর সার্কেল) শাহ্ শিবলী সাদিক ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল পুরস্কার গ্রহণ করেন। এ সময় তার হাতে সম্মাননা স্মারক ও প্রশংসাপত্র তুলে দেওয়া হয়।

সহকারী পুলিশ সুপার শাহ্ শিবলী সাদিক সেপ্টেমবর মাসে আইন শৃঙ্খলা পরিস্থিতি , সম্প্রতি দুটি হত্যা মামলার রহস্য উদঘাটন, মাদক উদ্ধার, সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার, ওয়ারেন্ট তামিল, কমিউনিটি পুলিশিং কার্যক্রম, মামলার তদন্ত নিস্পত্তি করার কৃতিত্ব হিসেবে বিভিন্ন সামাজিক কর্মকান্ডে বিশেষ অবদান রাখায় এই সম্মাননা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি ড.আক্কাস উদ্দিন ভুঞা, ময়মনসিংহের পুলিশ সুপার অাবিদ হোসেনসহ নেত্রকোণার পুলিশ সুপার জয়দেব চৌধুরী, শেরপুর ও জামালপুরের পুলিশ সুপারগণ উপস্থিত ছিলেন।

এ সময় ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি বলেন- পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করার জন্য প্রতিটি পুলিশ সদস্যকে আরো বেশি আন্তরিক হয়ে কাজ করার আহবান জানিয়েছেন ।

উল্লেখ্য এর আগেও ময়মনসিংহ রেঞ্জ পুলিশের শ্রেষ্ঠ সার্কেল হিসাবে দুই বার নির্বাচিত হন শাহ্ শিবলী সাদিক ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।