নেত্রকোণায় বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ ও প্রতিরোধ যোদ্ধাদের মতবিনিময়

বিশেষ প্রতিনিধি: প্রত্যেক মুক্তিযোদ্ধাকে এককালীন ২৫ লক্ষ টাকাসহ প্রত্যেককে এক লক্ষ টাকা করে এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ ও প্রতিরোধ যোদ্ধাদের পঞ্চাশ হাজার টাকা মাসিক ভাতা দেয়ার দাবী করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম।
নেত্রকোণা সার্কিট হাউজ মিলনায়তনে রোববার বেলা দুটায় ১৫ আগস্টের প্রতিরোধ যোদ্ধাদের নিয়ে মতবিনিময় কালে তিনি এ দাবী করেন। সংগঠনের জেলা শাখার সভাপতি মুক্তিযোদ্ধা সুকুমার সরকারের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কাদের সিদ্দিকীসহ, কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীরপ্রতীক,যুগ্ন-সম্পাদক এটিএম সালেহ হিটলু সংগঠনের ময়মনসিংহ শাখার সাধারণ সম্পাদক প্রিন্সিপাল আব্দুর রশিদ,শাহীনুর আলম,নেত্রকোনার দূর্গপুরের প্রতিরোধ যোদ্ধা আব্দুল খালেক, একে এম আজাদুল আলম, দুলাল সাহা ও নেত্রকোণা সদরের আব্দুল খালেক প্রমুখ।
এসময় বক্তারা দেশের ১২ হাজার বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ ও প্রতিরোধ যোদ্ধাদের দাবী মেনে নেয়ার আহ্বান জানান। মতবিনিময় সভায় জেলার বিভিন্ন উপজেলা থেকে শতাধিক প্রতিরোধ যোদ্ধা অংশগ্রহন করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।