কেন্দুয়ায় হাল চাষের যন্ত্র উল্টে চালক নিহত

বিশেষ প্রতিনিধি: হাল চাষের যন্ত্র টাক্টর উল্টে খাদে পড়ে বাচ্চু মিয়া (৫০) নামে এক চালক নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে রোববার সন্ধ্যায় নেত্রকোণার কেন্দুয়া উপজেলার রাঘবপুর গ্রামের সামনে হাওরে।
নিহত বাচ্চু মিয়া কেন্দুয়া পৌর শহরের দিগদাইর গ্রামের রাজধর আলীর ছেলে। তিনি ভাড়ায় হাল চাষের যন্ত্র ট্রাক্টর চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।
স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, বাচ্চু মিয়া রোববার রাঘবপুর গ্রামের সামনের হাওরে অন্যের ফসলি জমিতে কলের লাঙ্গল (টাক্টর) দিয়ে হালচাষ করছিলেন। ওই দিন সন্ধ্যায় বাড়িতে ফেরার পথে নিচু জমি থেকে রাস্তায় উঠতে গেলে তাঁর টাক্টরটি উল্টে খাদে পড়ে যায়। এ সময় বাচ্চু মিয়া টাক্টরের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।
কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নিহত চালকের লাশ উদ্ধার করে। পরে ওই ব্যক্তির মৃতদেহ ময়না তদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।