নেত্রকোণায় বারহাট্রায় উন্নয়ন মেলা শুরু

মামুন কৌসিক ,বারহাট্টা থেকে: নেত্রকোণার বারহাট্রায় “অগ্রযাত্রায়, অদম্য দেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে তিনদিন ব্যাপি ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা বৃহস্পতিবার উদ্বোধন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমিন।

এ উপলক্ষে উপজেলা প্রশাসন বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করে। উক্ত র‌্যালীতে বারহাট্রা সরকারি কলেজ,বারহাট্রা সিকেপি পাইলট সরকারি হাই স্কুল সহ সকল ছাত্র-ছাত্রীরা অংশ গ্রহণ করে।র্যলিটি উপজেলা সদরের প্রধান সড়ক সমূহ প্রদক্ষিণ করে অডিটরিয়াম কাম মাল্টিপারপাস হলরুমের কাছে এসে শেষ হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমিনের সভাপতিত্বে ও সমবায় কর্মকর্তা আনোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্টিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান,সাধারণ সম্পাদক কাজী আব্দুল ওয়াহেদ,সাংগঠনিক সম্পাদক দ্বীপক কুমার সাহা সেন্টু,উপজেলা কৃষি কর্মকর্তা শাহজাহান সিরাজ,মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শাহ মোঃ আব্দুল কাদের,জেলা আওয়ামীলীগের সদস্য মাইনুলহক কাশেম,সাবেক উপজেলা চেয়ারম্যান খাইরুল কবীর খোকন ও বিশেষ অতিথি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি কৃষিবিদ সারোয়ার মোর্শেদ আকন্দ জাস্টিস প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।