কলমাকান্দায় পরকীয়ার জেরে খুন মূল হোতা আটক : ৫ দিনের রিমান্ড আবেদন

কলমাকান্দা প্রতিনিধি: নেত্রকোণার কলমাকান্দায় প্রসাধনী ব্যবসায়ী বাবুল হত্যার রহস্য উদঘাটন করেছে থানা পুলিশ। আয়কর অফিসের নৈশ প্রহরী’র স্ত্রীর সঙ্গে দীর্ঘদিনের পরকীয়া সম্পর্কের কারণে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয় বাবুলকে। এই ঘটনায় রোববার রাতে মূল হোতা নৈশ প্রহরী রতন মিয়া (৪৮)-কে আটক করেছে থানা পুলিশ। এর আগে গত শনিবার রাতে নিহতের ছোট ভাই শামীম মিয়া বাদী হয়ে অজ্ঞাত আসামী করে কলমাকান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ সূত্রে জানা যায়, নিহত বাবুল নেত্রকোণা শহরে ভাড়া বাসায় থেকে দীর্ঘদিন ধরে ফেরি করে প্রসাধনী সামগ্রী বিক্রি করত। এর মধ্যে শহরের পশ্চিম চকপাড়া নৈশপ্রহরী রতন মিয়ার স্ত্রীর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে। এ বিষয় জানতে পেরে ক্ষিপ্ত হয় রতন। পরে গত শুক্রবার বাবুলকে সু-কৌশলে কলমাকান্দা উপজেলার কাকুরিয়া মাছিম দাসপাড়া মরাকান্দা বিলের পাশে ডেকে নিয়ে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে তার লাশ গুম করার উদ্দেশ্যে ঘটানস্থলে কচুরিপানার ভিতরে রেখে আসে রতন।
এ বিষয়ে ওসি মো. মাজহারুল করিম আটকের বিষয়টি সত্যতা নিশ্চিত করে প্রতিনিধিকে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাবুল হত্যাকান্ডে জড়িত থাকার স্বীকারোক্তিমূলক জবানবন্ধি দিয়েছে রতন। সোমবার দুপুরে ৫ দিনের রিমান্ড আবেদন চেয়ে নেত্রকোণা জেলা আদালতে পাঠানো হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।