নেত্রকোণায় জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহের উদ্বোধন

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা সদর উপজেলার চল্লিশা মোক্তাল হোসেন উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের ট্যাবলেট খাওয়ানোর মধ্য দিয়ে জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।
নেত্রকোণার সিভিল সার্জন ডাঃ মোঃ তাজুল ইসলাম খান সোমবার সকাল ১০টায় ছাত্র-ছাত্রীদের ট্যাবলেট খাওয়ানোর মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে এই কর্মসূচীর উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার মোঃ ওয়ালীউল্লাহ, চল্লিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জব্বার ফকির, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রহমান, জেলা ইপিআই সুপারিন্টেনডেন্ট মুজিবুর রহমান, চল্লিশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা তহুরুন্নেছা খানম শিল্পী ও স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা জানে আলম প্রমূখ।
সিভিল সার্জন ডাঃ তাজুল ইসলাম খান জানান, জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহে জেলার ৬ লক্ষ ৫৫ হাজার শিশু কিশোরকে কৃমি নাশক ট্যাবলেট খাওয়ানো হবে। তিনি এই কর্মসূচী সফল করতে সকল মহলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।