কলমাকান্দায় মাদক বিরোধী অভিযানে আটক-৪

কলমাকান্দা প্রতিনিধি: নেত্রকোণার কলমাকান্দা থানা পুলিশ সোমবার ভোরে মাদক বিরোধী অভিযান চালিয়ে ভারতীয় মদ ও গাঁজাসহ ৪ জনকে আটক করেছে।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ওসি মো. মাজহারুল করিমের নের্তৃত্বে উপজেলার ভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান চালিয়ে ভারতীয় ৫ বোতল মদ ও গাঁজাসহ চার যুবককে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতরা হলো মদসহ উপজেলার বড়খাপন ইউনিয়নের নাগারগাতী গ্রামের সুনীল তালুকদারের ছেলে তুষার তালুকদার (২২), সদর ইউনিয়নের মনতলা গ্রামের দেবেন্দ্র শীলের ছেলে গোবিন্দ শীল (১৯) ও গাঁজাসহ রংছাতি ইউনিয়নের চিকনটোপ গ্রামের আঃ ছোবানের ছেলে ছালাম (২৮) এবং সন্ন্যাসীপাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে সামাদ মিয়া (২১)। এ বিষয়ে কলমাকান্দা থানার ওসি প্রশাসন মো. মাজহারুল করিম সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের নামে পুলিশ বাদী হয়ে পৃথক-পৃথক মামলা দায়ের করে সোমবার দুপুরে নেত্রকোণা জেলা আদালতে পাঠানো হয়েছে।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।