সামাজিক পরিবেশ রক্ষা ও যানজট নিরসনে নেত্রকোণায় মানবন্ধন

বিশেষ প্রতিনিধি: সামাজিক পরিবেশ রক্ষা ও যানজট নিরসনে বাইপাস সড়ক নির্মাণের দাবিতে নেত্রকোণায় মানবন্ধন হয়েছে।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে শহরের মোক্তারপাড়া এলাকায় পৌরসভার সামনের সড়কে স্বেচ্ছাসেবী সংগঠন জনউদ্যোগ এই মানববন্ধনের আয়োজন করে।
সংগঠনের আহ্বায়ক অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী সভাপতিত্বে ঘণ্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য দেন,সুশাসনের জন্য নাগরিক (সুজন) জেলা কমিটির সভাপতি শ্যামলেন্দু পাল, জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক তাহেজা বেগম, নেত্রকোণা সাহিত্য সমাজের সাধারণ সম্পাদক সাইফুল্লাহ এমরান, দৈনিক বাংলার নেত্র পত্রিকার সম্পাদক কামাল হোসেন, উন্মেষ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফুল ইসলাম, কবি তানভীর জাহান চৌধুরী, শিক্ষক উত্তম চক্রবর্তী, সাংবাদিক একেএম আব্দুল্লাহ, সাংবাদিক দিলওয়ার হোসেন, আলপনা বেগম প্রমুখ।
মানববন্ধনে বক্তারা জানান, শহরে তীব্র যানজটে মানুষ এখন অতিষ্ট। অপ্রশস্ত রাস্তা, মাত্রাতিরিক্ত ইজিবাইক, অদক্ষ চালকসহ নানা কারণ এর জন্য দায়ী। এর উত্তোলনের জন্য শহরে একটি বাইপাস সড়ক নিমার্ণ করার আহ্বান জানানো হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।