বারহাট্টা কলেজকে সরকারিকরণ করায় আনন্দ র‌্যালী

বারহাট্টা প্রতিনিধি: নেত্রকোণায় বারহাট্টা কলেজকে সরকারিকরণ করায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে আনন্দ শোভাযাত্রা ও উৎসব অনুষ্ঠিত হয়েছে বারহাট্টায়।
শনিবার সকালে যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়ের নেতৃত্বে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে বারহাট্টা উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে কলেজ চত্বরে এক আলোচনা সভায় উপমন্ত্রী আরিফ খান জয় বলেন, জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় থাকলেই কেবল বাংলাদেশের উন্নতি। তাই আগামী একাদশ সংসদ নির্বাচনে আবারও নৌকাকে বিজয়ী করে দেশরতœ জননেত্রী শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় অধিষ্ঠিত করতে হবে।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বারহাট্টা উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক কাজী আব্দুল ওয়াহেদ, কলেজ অধ্যক্ষ পঙ্কজ সরকার সহ স্থানীয় আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ নেতৃবৃন্দ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।