মোহনগঞ্জে ৮১৯ গ্রাহককে বিদ্যুৎ সংযোগ প্রদান

এস,এম, সারোয়ার খোকন: নেত্রকোণার মোহনগঞ্জের গাগলাজুর ইউনিয়নের শ্যামপুর, কামালপুর,গেরিয়াহাই, বরান্তর, দরুন বানিহারি, দরুনা ও সুয়াইর ইউনিয়নের লক্ষনপুর, জনদপুর ও ছয়াশি এই ১০ গ্রামের ৮’শ ১৯জন গ্রাহককে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়েছে।
শুক্রবার বিকালে সংযোগ কার্যক্রম উদ্বোধন করেন ও প্রধান অথিতির বত্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, নেত্রকোণা -৪ আসনের এমপি রেবেকা মমিন।

এ উপলক্ষে শ্যমপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে আলোচনা সভায় ভারপ্রাপ্ত ইউএনও মোঃ রেজাউল করীমের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন,মোহনগঞ্জ পৌর মেয়র অ্যাডভোকেট লতিফুর রহমান রতন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শহীদ ইকবাল, এমপির ব্যক্তিগত সহকারী তোফায়েল আহমেদ, পল্লী বিদুতের ডিজিএম মোঃ আক্তারুজ্জামান লস্কর, ইউপি চেয়ারম্যান, মোতাহার হোসেন চৌধুরী, মোঃ হাবিবুর রহমান হাবিব প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন অ্যাডভোকেট হাবিবুর রহমান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।