কেন্দুয়ায় সাঁইত্রিশ তম বিসিএসের এক নারী ক্যাডারকে অপহরণের অভিযোগে মামলা

বিশেষ প্রতিনিধি : নেত্রকোণার কেন্দুয়া উপজেলার সাঁইত্রিশ তম বিসিএসে উত্তীর্ণ নারী ক্যাডার তাসলীমা সুলতানা সিনতিয়াকে অপহরণের অভিযোগে বুধবার বিকেলে মামলা দায়ের করেছে তাঁর মা সুলতানা রাজিয়া।
অপহৃত সিনথিয়া কেন্দুয়া পৌর শহরের আরামবাগ মহল্লার সুলতান আহমদের মেয়ে।
মামলার বিবরণে জানা যায়, কেন্দুয়া পৌরসভার প্রয়াত মেয়র আব্দুল হক ভুঁইয়ার ছোট্ট ছেলে রাতুল হাসান বাবুকে প্রধান আসামী করা হয়েছে। মামলার অন্য আসামিরা হলেন, কেন্দুয়া বাজার কমিটির সভাপতি এনামুল হক ভুঁইয়ার ছেলে সাফিম, মুক্তিযোদ্ধা হাদিস মিয়ার ছেলে জুনায়েদ ও তার ভাই পুলক এবং কাউরাট গ্রামের মোজাম্মেল হক সহ অজ্ঞাত আরো পনেরো বিশ জনকে আসামী করা হয়েছে ।
মামলার সূূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় উল্লিখিত আসামিদের সহযোগিতায় অস্ত্রের মুখে জিম্মি করে রাতুল হাসান বাবু সিনথিয়াকে সিএনজিতে তুলে নিয়ে যায়। অপহৃতাকে ভয় দেখিয়ে বিয়েতে বাধ্য করা সহ যত্রতত্র রেখে ধর্ষণ করে হত্যা করে লাশ গুম করতে পারে।
কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমারত হোসেন গাজী মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, অপহৃতাকে উদ্ধারের জোর প্রচেষ্টা চলছে।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।