বারহাট্টায় বসতঘরে অগ্নিদগ্ধ হয়ে শিশুর মৃত্যু ও মা আহত

বারহাট্টা প্রতিনিধি: জেলার বারহাট্টা উপজেলার চিরাম ইউনিয়নের চরপাড়া গ্রামে আগুনে পুড়ে সাবিত্রী দাস (২) নামে এক শিশুর মৃত্যু ও তার মা অষ্টমী রানী দাস (২৮) গুরুতরভাবে দগ্ধ হয়েছে। বুধবার সকাল সাড়ে ন’টার দিকে এ ঘটনা ঘটে। অষ্টমী রানী দাসকে মুমুর্ষ অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, ঘটনার সময় চরপাড়া গ্রামের পরিতোষ চন্দ্র দাসের স্ত্রী অষ্টমী রানী দাস তার শিশুকন্যা সাবিত্রীকে নিয়ে বসত ঘরে ঘুমিয়ে ছিলেন। সকাল সাড়ে ন’টার দিকে হঠাৎ তাদের বিছানায় ও মশারিতে আগুন ধরে গেলে তিনি জেগে ওঠে চিৎকার শুরু করেন। পরে প্রতিবেশিরা এসে তাদের উদ্ধার করেন এবং আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে আগুনে দগ্ধ হয়ে সাবিত্রীর মৃত্যু হয়। পরে অষ্টমীকে মুমুর্ষ অবস্থায় বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। চিকিৎসকরা জানান, তার শরীরের প্রায় ৬০ ভাগ পুড়ে গেছে।
বারহাট্টা থানার ওসি মেসবাহ উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,ধারণা করা হচ্ছে কয়েলের আগুন থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত। ঘটনার সময় অগ্নিদগ্ধ অষ্টমীর স্বামী পরিতোষ দাস বাড়িতে ছিলেন না। তিনি সুনামগঞ্জে সেলুনে কাজ করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।