পূর্বধলায় পরিকল্পনা বিষয়ক সভা অনুষ্ঠিত

পূর্বধলা প্রতিনিধি: নেত্রকোণার পূর্বধলা উপজেলায় মঙ্গলবার কমিউনিটি ক্লিনিকের মানসম্মত সেবা নিশ্চিতকরণ বিষয়ক কর্মপরিকল্পনা প্রনয়ণ সভা অনুষ্ঠিত হয়েছে।
ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ পূর্বধলা এপির উদ্যোগে পূর্বধলায় অবস্থিত জেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন নেত্রকোণা জেলা সিভিল সার্জন মো. তাজুল ইসলাম। পূর্বধলা সহকারি কমিশনারের (ভূমি) সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুর রহমান, ওয়ার্ল্ড ভিশন নেত্রকোণা এপিসির ম্যানেজার সেবাষ্টিয়ান পিউরিপিকেশন, জারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাজেদা আক্তার,হোগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম আকন্দ, ওয়ার্ল্ড ভিশন ময়মনসিংহ অঞ্চলের স্বাস্থ্য, স্যানিটেশন ও পুষ্টি কার্যক্রমের সমন্বয়ক জয়ন্ত কুমার নাথ, পূর্বধলা এপিরি প্রোগ্রাম অফিসার হাফিজুল ইসলাম, তাপসী সাংমা প্রমূখ।
সভায় উপজেলার পূর্ব মৌদাম, বুধি, তারাকান্দা, কালডোয়ার,সেহলা, মেঘশিমূল ও লামছড়িয়া কমিউনিটি ক্লিনিকের কর্মী, সিএসজি প্রতিনিধি ও সেবাগ্রহণকারীরা অংশ নেন। এ সময় ক্লিনিকের সমস্যা ও সমাধানে করণীয় নিয়ে আলোচনা করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।