নেত্রকোণার বেতাটী বাজারে বঙ্গবন্ধুর স্মরণে আলোচনা সভা

বিশেষ প্রতিনিধি: স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী, জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট জননেত্রী শেখ হাসিনার উপর বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে নেত্রকোণা সদর উপজেলার ঠাকুরাকোণা ইউনিয়নের বেতাটী বাজারে শুক্রবার বিকালে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, নেত্রকোণা জেলা আওয়ামীলীগের সভাপতি মতিয়র রহমান খান।
এসময় তিনি বলেন, “বঙ্গবন্ধু না থাকলে আমরা এই স্বাধীন বাংলাদেশ পেতাম না। অথচ কিছু কুলাঙ্গার হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধুকে তাঁর পরিবার সহ হত্যা করেছে। তারা ভেবেছিল তাঁকে হত্যা করলেই আমাদের স্বাধীনতাকে বিনষ্ট করতে পারবে। কিন্তু তাদের এই অপচেষ্টা সফল হয়নি। আজ বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করেই জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি সুখী সমৃদ্ধ উন্নত দেশে পরিণত করছেন। আমাদের দেশ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিণত হচ্ছে।”

থানা আওয়ামী লীগের সহ-সভাপতি দীপক কুমার সাহার সভাপতিত্বে ও বঙ্গবন্ধু আওয়ামী মুক্তিযোদ্ধালীগের সভাপতি মো: আনিছুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক অর্পিতা খানম সুমী, সহ-দপ্তর সম্পাদক চপল দত্ত, স্বেচ্ছাসেবক লীগের সদর উপজেলার আহ্বায়ক আজিজুল হক লিপ্টন, ঠাকুরাকোণা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি নায়েব আলী ফকির সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।