তারাকান্দায় ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে শিশুসহ নিহত-২: আহত-৪

ময়মনসিংহ  প্রতিনিধি: ময়মনসিংহের তারাকান্দা উপজেলার গোপালপুর নামকস্থানে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই আবিদ হোসেন নামে ৩ বছরের এক শিশুসহ দুইজন নিহত হয়েছে।
এসময় গুরুত্বর আহত আরো চার জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা সকলেই সিএনজির যাত্রী। এরা হালুয়াঘাট থেকে সিএনজিযোগে ময়মনসিংহের উদ্দেশ্যে আসছিল।
আজ ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কের তারাকান্দা উপজেলার গোপালপুর নামকস্থানে বেলা ১২টার দিকে ফুলপুরগামী একটি ট্রাকের সাথে ময়মনসিংহগামী একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হালুয়াঘাট উপজেলা সদরের আল আমিনের শিশুপুত্র আবিদ হোসেন এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর আজিজুর রহমান নামে আরো একজন মারা যায়। দূর্ঘটনায় সিএনজিটি দুমড়ে-মুচড়ে গেছে,হতাহতরা সবাই সিএনজি যাত্রী বলে জানায় পুলিশ।
তারাকান্দা থানার ওসি মাহবুব হোসেন জানান, দুর্ঘটনায় সিএনজিটি দুমড়ে-মুচড়ে গিয়ে এ হতাহতের ঘটনা ঘটে।   তবে, ট্রাকের চালক পলাতক রয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।