নাটোরে আওয়ামীলীগের ৪৫ নেতাকর্মি জেল হাজতে

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রবেশ নিয়ে সংঘর্ষে পুলিশের উপর হামলার মামলায় জেলা পরিষদের এক সদস্যসহ উপজেলা আওয়ামীলীগের ৪৫ নেতাকর্মিকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত। বুধবার দুপুরে আসামীরা আদালতে হাজির হয়ে জামিনাদেশ বর্ধিত আবেদন করলে গুরুদাসপুর আমলী আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোমিনুল ইসলাম তাদের জামিন বাতিল করে জেলহাজতে প্রেরণ করেন।
উল্লেখ্য, ২০১৭ সালের ১১ মে গুরুদাসপুর উপজেলার সমন্বয় সভায় প্রবেশ করাকে নিয়ে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে ৪জন পুলিশসহ আহত হয় অন্তত ১০জন। এ ঘটনায় ১২ মে শুক্রবার সকালে গুরুদাসপুর থানার এস আই সাইদুজ্জামান বাদী হয়ে পৌরমেয়র শাহনেওয়াজ আলী মোল্লাসহ আওয়ামীলীগের ৬৭জন নেতাকর্মির নাম উল্লেখসহ আরো ২০০ জনকে অজ্ঞাত আসামী করে একটি মামলা করেন। ওই মামলায় আসামীরা জামিনে ছিল। বুধবার ওই মামলায় পুনরায় হাজির হয়ে জামিনাদেশ বর্ধিত করার আবেদন করলে আদালত তা না মঞ্জুর করে। এতে গুরুদাসপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও গুরুদাসপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক জেলা পরিষদ সদস্য মেহেদী হাসানসহ ৪৫ জনকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। তবে মামলার প্রধান আসামী পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা উচ্চ আদালত থেকে জামিনে রয়েছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।